অজিদের বিপক্ষে পাকিস্তানের টি-টোয়েন্টি দলেও নেই আমির

সফরকারী অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের পাকিস্তান দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। টেস্ট সিরিজের পর টি-টোয়েন্টি সিরিজের দলেও জায়গা পাননি পেসার মোহাম্মদ আমির।
কাউন্টি ক্রিকেটে অভিষেক হচ্ছে আমিরেরসতীর্থদের সাথে উদযাপনে আমির।
টানা পাঁচ ওয়ানডেতে উইকেটশূন্য থাকার পর আমিরের এমনভাবে দল থেকে বাদ পড়ার মাঝে অজিদের বিপক্ষে পাকিস্তানের দটি-টোয়েন্টির দলে ফিরেছেন স্পিনার ইমাদ ওয়াসিম।
ইঞ্জুরির জন্য এশিয়া কাপে খেলতে না পারা ২৯ বছর বয়সী এ ক্রিকেটার সুস্থ হওয়ায় আবারও ডাকা হয়েছে জাতীয় দলে। অন্যদিকে পাকিস্তান দলে ডাক পেয়েছেন পেসার ওয়াকাস মাকসুদ। আমিরের অনুপস্থিতিতে তার অভাব মেটাতে দলে রাখা হয়েছে ৩০ বছর বয়সী এ ক্রিকেটারকে।
সম্প্রতিতে ‘এ’ দলের হয়ে নিউজিল্যান্ড সফরে ম্যাচে পাঁচ উইকেটসহ ৪.২৫ ইকোনমিতে রান খরচ করে সিরিজে সর্বোচ্চ উইকেট শিকার করে জাতীয় দলে জায়গা করে নিয়েছেন বাঁহাতি এ পেসার।
অন্যদিকে পাকিস্তান টি-টোয়েন্টি দলে ফিরেছেন বাবর আজমও। ইমাদের সাথে তার দলে অন্তর্ভুক্তিতে জিম্বাবুয়ের বিপক্ষে সবশেষ টি-টোয়েন্টি স্কোয়াডে থাকা দুই ক্রিকেটার মোহাম্মদ নওয়াজ ও হ্যারিস সোহেলকে জায়গা হারাতে হয়েছে আসন্ন সফরের দলে।
সংযুক্ত আরব আমিরাতে সফরকারী অস্ট্রেলিয়ার সাথে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ও টেস্ট ম্যাচে লড়ছে পাকিস্তান। চলমান টেস্ট সিরিজ শেষে শুরু হবে দু’দলের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি। ২৪ অক্টোবর আবু ধাবিতে সিরিজের প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হওয়ার পর বাকি দুটি ম্যাচে দুবাইয়ে ২৬ ও ২৮ অক্টোবর মোকাবেলা করবে উভয় দল।
অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য পাকিস্তান দল: সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক ও অধিনায়ক), ফখর জামান, মোহাম্মদ হাফিজ, সাহিবজাদা ফারহান, বাবর আজম, শোয়েব মালিক, আসিফ আলী, হোসাইন তালাত, শাদাব খান, শাহীন আফ্রিদি, উসমান খান, হাসান আলী, ইমাদ ওয়াসিম, ওয়াকাস মাকসুদ, ফাহিম আশরাফ।


আরও পড়ুনঃ প্রস্তুতি ম্যাচে শুক্রবার মাঠে নামছেন সৌম্য-রাব্বি-আরিফুলরা

The post অজিদের বিপক্ষে পাকিস্তানের টি-টোয়েন্টি দলেও নেই আমির appeared first on বিডিক্রিকটাইম.


from বিডিক্রিকটাইম https://ift.tt/2RYl1v6