google

Loading

facebook

খুলনা-বরিশালের ফেরার লড়াই

বরিশাল বার্নাস প্রথম বিপিএলের প্রথম আসরে যাত্রা ছিল জয় নিয়ে। আর  সিলেট রয়্যালসের বিপক্ষেই ছিল সেই ১০ উইকেটের জয়। কিন্তু এবার তারা সেই সিলেটের বিপক্ষেই ৩৩  রানে হেরে যাত্রা শুরু করে। অন্যদিকে খুলনা গ্লাডিয়েটর্সের বিপক্ষে জয় দিয়ে শুরু করেছিল প্রথম আসর। এবার পরাজয় দিয়ে। আজ বিপিএলের তৃতীয় দিন বরিশাল মুখোমুখি হবে খুলনার। আর দুই দলই পরাজয়ের আগুনে উত্তপ্ত। তাই দুই দলেরই টার্গেট থাকবে বিপিএলের দ্বিতীয় আসরে জয় তুলে নেয়া। তাই মিরিপুর শের-ই বাংলা স্টেডিয়ামে দুপুর দুইটায় খুলনা ও বরিশাল বার্নার্সের অন্যতম টার্গেট যে কোন মূল্যে জয়। যদিও কাগজে কলমে খুলনার চেয়ে অনেক শক্তিশালী দল বরিশাল।
পাকিস্তানের ক্রিকেটারদের না আসায় সব চেয়ে ক্ষতিগ্রস্ত দল খুলনা। তাদের অধিনায়ক শাহরিয়ার নাফীস প্রথম ম্যাচ পরাজয়ের পর বলেছিলেন, ‘আমাদের ১১ জনের একাদশ গঠনই মাথাব্যথার কারণ হয়ে উঠেছিল। তবে দলে ভালমানের বিদেশী ক্রিকেটার আসলে দল আবারও ঘুরে দাঁড়াবে।’ আর গতকাল তিনি বলেন, ‘আমরা প্রথম ম্যাচটি দেশের স্বার্থে খেলেছিলাম। আশা করি আজ আমরা ভাল খেলা দর্শকদের উপহার দিবো।’ এছাড়া খুলনার ম্যানেজার রনি জানিয়েছেন, আজ মাঠে তাদের বিদেশী ক্রিকেটার থাকার বেশি সম্ভাবনা রয়েছে। কাল রাতে তাদের দুই/একজন বিদেশী ক্রিকেটার অসার কথা তিনি জানালেও নিশ্চিতভাবে আসছেন কিনা বা কে আসছেন তা তিনি বলতে পারেননি।
অন্যদিকে বরিশালের মিডিয়া ম্যানেজার রাজীব জানিয়েছেন, ‘আজ তাদের দলে যুক্ত হচ্ছে আরও দু’জন বিদেশী ক্রিকেটার। একজন তাদের পুরনো সদস্য অস্ট্রেলিয়ার ব্রড হজ আরেকজন ইংলিশ ক্রিকেটার জো-ডেনলী। এছাড়া দলের কোচ সরোয়ার ইমরান বলেন, ‘আমাদের দলে দেশী ও বিদেশী ক্রিকেটারের সমন্বয় ছিল না বলেই প্রথম ম্যাচে ভাল করতে পারিনি। কিন্তু কাল (আজ) আমাদের দলের দুজন  বিদেশী ক্রিকেটার আসছে। সেই হিসেবে বলতে পারি দলের পারফরমেন্স আগের তুলনায় ভাল হবে।’

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

adsvert

adsgem

Conduit

Powered by Conduit